ঈদের নাটকে চমক নিয়ে আসছেন বরিশালের পুলক

0
পুলক

বিনোদন,সালমান ফারসী ।। 

টেলিভিশন বিতার্কিক ও অভিনয় শিল্পী কমল বাড়ৈ (পুলক) মিডিয়ায় পদার্পনের পর ব্যস্ত সময় পার করছেন নতুন মুখ হিসেবে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বেশ কিছু টেলিভিশন নাটক,নাটিকায় দেখা যাবে পুলককে। ঈদ নাটকে চঞ্চল চৌধুরী,মেহেজাবীন,আফরান নিশো,মিশু,শখ ও স্বনামধন্য অভিনয় শিল্পীদের সাথে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন পুলক।

তাঁর উল্লেখযোগ্য নাটক:ফুলHD,মা মেয়ে হত্যা,হোম থিয়েটার,মেকাপসুন্দরী,উপহার,লেডিগোয়েন্দা,মনিমুক্তা ইত্যাদি। এটিএন বাংলায় প্রচারিত ধারাবাহিক শো “কমেডি অ্যাওয়ার্ডে”অভিনয় করছেন পুলক। এছাড়াও বিভিন্ন চ্যানেলে সচেতনমূলক স্বাক্ষাতকার হিসেবে সুযোগ পাচ্ছেন পুলক। বিভিন্ন পোষাকের শো-রুমে মডেল এবং কোরিওগ্রাফি হিসেবে কাজ করছেন।

২০০৯ সাল থেকে উপস্থাপক ও মডেল হিসেবে মিডিয়া পাড়ায় তার কর্মজীবন শুরু হয়। অভিনয়ের পাশা-পাশি বাংলাভিশন,এটিএন বাংলা,বৈশাখি টিভি,মোহনা টিভি,যমুনা টিভি,বিটিভি,বিজয় টিভি,মাছরাঙা টিভি ও বিজ্ঞাপন ফার্মে কাজ করে যাচ্ছেন। মেধা ও প্রতিভাকে মুল্যায়ন করে অদম্য শক্তিতে এগিয়ে যাচ্ছে বরিশালের পুলক। পুলক বলেন মিডিয়া ভালবাসি,ভালবাসি শিল্পীদের,সর্বদা পরিচালকদের সাথে থাকতে চাই। পুলক আরো বলেন মিডিয়াতে ছোট বড় সব কাজই আমার কাছে সমান।

Comments

comments