উজবেকিস্তানে দেবের হইচই!

0

বিনোদন ডেস্ক||

পরবর্তী ছবির লোকেশন ঠিক করতে স্ব-শরীরে পরিচালকের সঙ্গে উজবেকিস্তানে পাঁচদিনের লম্বা এক সফর করে এলেন নায়ক ও প্রযোজক দেব। উজবেকিস্তান যাওয়ার আগে অবশ্য মুম্বাইয়ের লোকেশন ঠিক করে গেছেন। দেবের পরবর্তী ছবি ‘‘হইচই আনলিমিটেড’ এর জন্যই মূলত লোকেশন স্পট খোঁজা। আর এতে বিন্দু পরিমান ছাড় দিতে রাজি নয় প্রযোজক দেব।

পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় জানান, ” তাসখন্দ, সমরকন্দ, চিংগম পর্বত ও চারওয়াক লেক ঘুরে দেখেছেন তাঁরা। মোটামুটি সব লোকেশন চূড়ান্ত করে, ওখানকার কর্তৃপক্ষের সঙ্গে অনুমতি বিষয়ে যাবতীয় কথাও পাকা করে এসেছেন”।

প্রযোজক দেবের পুজো ইনস্টলমেন্ট ‘হইচই আনলিমিটেড’। মে মাসের ৪ তারিখ থেকে কলকাতায় শুরু হবে ছবির কাজ। জুন মাসের ৫ তারিখে গোটা টিম নিয়ে উজবেকিস্তান উড়ে যাবে প্রযোজক-অভিনেতা দেব। গোটা ১৭ দিন সেখানে চলবে সিনেমার শ্যুটিং।

‘হইচই’-এর পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। ছবির কাহিনি কি! সে বিষয়ে এখনই সাসপেন্সটা ভাঙতে চাইছেন না কেউই। কিন্তু সিনেমায় কার কি চরিত্র তার ওপর থেকে যবনিকা উঠে গিয়েছে। যেমন চিত্রনাট্য অনুযায়ী এই ছবিতে একজন ঘরজামাইয়ের চরিত্রে দেখা যাবে দেবকে। তাঁর বিপরীতে মিমি। দেব-মিমি ছাড়াও দেখা যাবে খরাজ মুখোমাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, মানসি সিংহ, অর্ন মুখোপাধ্যায় সহ আরও অনেকে। সুতরাং বুঝতেই পারছেন মাল্টি স্টারার ছবি ‘হইচই’। যা নিয়ে বেশ ঘেটে আছেন নায়ক। কারণ এছবিতে তিনি শুধু আর অভিনেতা নন, প্রযোজকও যে তিনিই। তাই আপাতত এক গুচ্ছের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে হিমশিম খাচ্ছেন দেব।

খরাজ মুখোপাধ্যায় রয়েছে প্রোমোটার বিজনেসম্যান ভূমিকায়। যাঁর রয়েছে দু’জন স্ত্রী। একজন মানসী সিংহ এবং অপরজন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। শাশ্বত চট্টোপাধ্যায় থাকছেন ফ্লাইট লেফট্যানেন্টের চরিত্রে। তাঁর বিপরীতে সুদীপ্তা চক্রবর্তী, যে একজন গুন্ডা। অন্যদিকে গ্যারেজ মেকানিক হলেন অর্ণ মুখোপাধ্যায়ের। অর্নের স্ত্রী প্রিয়াঙ্কা সরকার। আপাতত এইটুকু। বাকিটা সময়ের সঙ্গে প্রকাশ্য।

Comments

comments