এলাকার উন্নয়নে কাজ করে চলছেন কাউন্সিলর হামিদুল হক (শামীম)

0
ছবি: কাউন্সিলর হামিদুল হক (শামীম)

স্টাফ রিপোর্টার:

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ হামিদুল হক (শামীম) মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করে চলছেন।

সম্প্রতি দীর্ঘ আলাপচারিতায় ১১ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর মোঃ হামিদুল হক (শামীম) বলেন, আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। তাই সুখে-দুখে মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছি। যার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বপ্ন বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়তে সামনে এগিয়ে নিয়ে যাব। এছাড়া আমি দলীয় কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালনের মধ্যদিয়ে আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা’র হাতকে আরও শক্তিশালী করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। যা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সফল মেয়র আলহাজ্ব মোহাম্মদ সাঈদ খোকনের উন্নয়ন পরিকল্পনা ও ওয়ার্ডকে নাগরিকদের বাসযোগ্য করে গড়ে তোলার অন্যতম লক্ষ্য।
কাউন্সিলর মোঃ হামিদুল হক (শামীম) আরও বলেন, আমি নানান ভাবে মানুষের সেবা করে যাচ্ছি ও এলাকার উন্নয়ন করে চলছি। ইতোমধ্যে আমিই প্রথম ১১ নং ওয়ার্ডের ওলিগলি সহ বিভিন্ন স্থানে এলইডি লাইট লাগিয়ে (স্থাপন করে) নজির সৃষ্টি করেছি। আর খিলগাঁও রেলগেট থেকে রাজারবাগ মোড় পর্যন্ত ড্রেনেজ ব্যবস্থাসহ রাস্তার দুই পার্শ্বের ফুটপাতের উন্নয়ন করেছি। এলাকার সকল মানুষের সকাল বিকাল হাটার জন্য ৩০ লক্ষ টাকা ব্যয় শাজাহানপুর রেলওয়ে মৈত্রী সংঘ মাঠে ওয়ার্কিং পার্ক তৈরী করে দিয়েছি। আর শাজাহানপুর গাউছুল আজম মসজিদ, শাপলা মসজিদ, পানির ট্যাংকি মসজিদের রাস্তার ড্রেনেজ ব্যবস্থাসহ উন্নয়ন মুলক কাজ করেছি। যাতে ২ কোটি ৩০ লক্ষ টাকা খরচ করা হয়েছে। খিলগাঁও বাগিচা ঝিল ওয়াসার মাধ্যমে ময়লা পরিষ্কার করেছি। ২৫ লক্ষ টাকা ব্যয়ে শাজাহানপুর রেলওয়ে কেন্দ্রিয় পুজামন্ডপের বাউন্ডারী করে দিয়েছি। ৬০ লক্ষ টাকা ব্যয়ে খিলগাঁও বাগিচা ড্রেনেজ ও রাস্তার উন্নয়ন অতি শ্রীঘই আরম্ভ করব। এছাড়া মূল রাস্তাসহ ওলিগলির সকল ভাঙ্গা, খানাখন্দ, নালা সংস্কার ও রাস্তার জলাবদ্ধতা দূর করে মানুষের চলাচলের উপযুক্ত করে তুলেছি। আর পয়:নিষ্কাশনও করেছি। এছাড়াও মুল রাস্তা, ফুটপাত সহ ছোট-বড় রাস্তাঘাট সংস্কার করেছি ও জলাবদ্ধতা নিরসনে এবং উন্নয়ন সাধনে এই ওয়ার্ডে বিশাল এক দ্বার উন্মোচন করেছি।

এছাড়াও তিনি বলেন, আমি দেশকে ভালোবাসী। তাই সর্বদা জনগণের পাশে থেকে তাদের জন্য ও এলাকার উন্নয়নে কাজ করে চলছি। এই কাজের ধারা অব্যাহত রাখতে চাই। এ জন্যও সকলের সার্বিক সহযোগিতা ও পরামর্শ দাবি করছি। এছাড়া আমি এই ওয়ার্ডের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তারা আমাকে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত করে মানুষের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন।

এদিকে এই ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে অনেকেই বলেন, এলাকার উন্নয়নে ও মানুষের কল্যাণে ব্যাপক ভাবে কাজ করে চলছেন এই জনবান্ধব কাউন্সিলর মোঃ হামিদুল হক (শামীম)। এছাড়া আরও বেশী বেশী কাজ করার চেষ্টা চালাচ্ছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়নের স্বার্থে তাঁর মতো মানুষেরই প্রয়োজন।

Comments

comments