চলতি বছরেই ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার-২’; থাকছে দুই নতুন মুখ!

0

বিনোদন ডেস্ক||

নতুনদের উঠে আসার গল্পটা সম্ভবত সব থেকে বেশি জড়িত পরিচালক করণ জোহরকে নিয়ে। তাঁর হাত ধরে কত নতুন অভিনেতা-অভিনেত্রী উঠে আসলো তা বলার অপেক্ষা রাখেনা। কয়েক বছর আগে ‘‌স্টুডেন্ট অব দ্য ইয়ার’–এ একসঙ্গে তিনজন অভিনেতা–অভিনেত্রীকে কাজ করার সুযোগ দিয়েছিলেন তিনি।সেই শুরু। তারপর আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা– তিনজনেই সিনেমার পর্দায় নিজে‌র নিজের ক্যারিশমায় দর্শকদের মন জয় করেছিলেন।

আর এবার ‘‌স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমারই সিক্যুয়েল নিয়ে আসতে চলেছেন করণ। আগেরবারের মতোই এই সিনেমাতেও একসঙ্গে দুই নতুন নায়িকাকে দেখা যাবে। করণ নিজেই টুইট করে একথা জানিয়েছেন। এর পাশাপাশি সিনেমার পোস্টারের ছবিটি পোস্ট করেছেন তিনি।

শুধু তাই নয়, তিন নায়ক নায়িকার পোস্টারও টুইটারে পোস্ট করেছে ছবিটির প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন। দেখা যাচ্ছে, সিনেমাটিতে মুখ্য চরিত্রে রয়েছেন টাইগার শ্রফ। তবে অন্য দুই নায়িকা কিন্তু নতুন। এর মধ্যে রয়েছে চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। এছাড়া অপর একটি চরিত্রে দেখা যাবে তারা সুতারিয়াকে।

প্রথম সিনেমা‌টিতে এক জন অভিনেত্রী এবং দু’‌জন অভিনেতা থাকলেও, এবারের চিত্রনাট্যে কিছুটা বদল র‌য়েছে। এবার নায়ক হিসেবে থাকবেন কেবল টাইগার শ্রফ। করণ জোহরের ধর্মা প্রোডাকশন প্রযোজিত এবং পুনিত মালহোত্রা পরিচালিত সিনেমাটি চলতি বছরের ২৩ নভেম্বর মুক্তি পাওয়ার কথা।

এখন দেখার পালা দর্শকরা নতুন এই সিনেমাটিকে কীভাবে গ্রহণ করেন। ইতিমধ্যে টাইগার শ্রফের ‘‌বাগি টু’‌ বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেয়েছে। দেখার বিষয় এটাই করণের সিনেমায় কতটা সফল হন জ্যাকি–পুত্র।

Comments

comments