টাইগাররা অনুশীলন না করেই ফিরল হোটেলে

0

রাকিব আল হাসানঃ

শিডিউল ছিল সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে বাংলাদেশ দলের অনুশীলনের। কিন্তু মাঠে ওয়ার্ম আপ সেরে নেটে গেলেই বাধে যতো বিপত্তি। মাঠের দায়িত্ব থাকা একজন জানালো উইকেট প্রস্তুত না। অনেকটা সময় অপেক্ষার পর অনুশীলন না করেই ফিরতে হয় বাংলাদেশ দলকে।

সোমবার সারা দিনই থেমে থেমে বৃষ্টি আসছিল। শেষ ভরসা ইনডোরের সুবিধাও পাইনি বাংলাদেশ দল। আর এসএসসির মতো একটা টেস্ট ভেন্যু উইকেটের এই করুণ দশা দেখে বিস্মিত দলের সবাই। হোটেলে ফেরার আগে খালেদ মাহমুদের কন্ঠে তাই ক্ষোভ ঝড়ে পড়ল,

“একটু তো অখুশিই যে অনুশীলন করতে পারলাম না। আমরা চেয়েছিলাম এখানে না হলে প্রেমাদাসায় যেতে। সেটা হয়নি। বৃষ্টি হচ্ছে, উইকেট ঢাকা। সকাল থেকে বৃষ্টি হচ্ছে। ঢেকে রেখেছে ওরা। উপায় না দেখে আমরা ফিরে যাচ্ছি।”

তিনি আরো বলেন,“এসএসসির প্র্র্যাকটিস উইকেট এটিই। আগেও প্র্যাকটিস করছে বাংলাদেশ এখানে। তবে উইকেট ভালো না। আমরা যেরকম চাই, ম্যাচে যেরকম খেলব, তার কাছাকাছিও উইকেট নয়। যে কেউ ইনজুরড হতে পারে এখানে, সেই ঝুঁকি নিতে চাইনি আমরা।”

শ্রীলঙ্কার স্বাধীনতা দিবস উপলক্ষে এবারে আয়োজন করা হয়েছে এই ত্রিদেশীয় ট্রফি। বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে ভারতের কাছে হারলেও দ্বিতীয় ম্যাচে রেকর্ড গড়ে জয় পায়ে শ্রীলঙ্কারর সাথে।

 

Comments

comments