দিল্লির বিরুদ্ধে জয়ে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই

0

রাকিব আল হাসান:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গতকাল (সোমবার) দিল্লি ডেভিলসের বিপক্ষে মাঠে নামেছিল চেন্নাই সুপার কিংস। দিল্লি ডেভিলসকে হারিয়ে ফের পয়েন্ট তালিকায় এক নম্বরে উঠে এলো চেন্নাই সুপার কিংস। ২১২ রান তাড়া করতে নেমে পাঁচ উইকেটে ১৯৮ রানে থেমে যায় দিল্লি। ফলে ১৩ রানের দারুণ এক জয় তুলে নেয় ধোনির দল।

আগের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে লিগ টেবলে এক নম্বর জায়গাটা হারিয়েছিল চেন্নাই সুপার কিংস। তবে ঘরের মাঠে ‘ডেভিলস বধ’ করে আবারও শীর্ষে উঠে এলো সিএসকে। ৮ ম্যাচে ৬টি জিতে ধোনিদের সংগ্রহে ১২ পয়েন্ট। সানরাইজার্স হায়দরাবাদের পয়েন্টও ১২ হলেও রান-রেটে এগিয়ে থেকে এক নম্বরে চলে আছে ধোনিবাহিনী। আর নতুন নেতার হাত ধরে আগের ম্যাচে নাইটদের হারিয়ে ডেভিলসরা জয় পেলেও এদিন ধোনি-ওয়াটসনদের কাছে হার মানতে হয় আয়ারের দলকে।

সোমবার টস জিতে চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথমে ফিল্ডিং নেয় দিল্লি। শুরু থেকেই ডেভিলস বোলারদের বিরুদ্ধে দাপট দেখান সুপার কিংস ব্যাটসম্যানরা। ওয়াটসন ও ধোনির দুর্দান্ত ব্যাটিংয়ে দিল্লি ডেয়ারডেভিলসের সামনে ২১২ রানের টার্গেট রাখে চেন্নাই সুপার কিংস। অন্যদিকে, বিশাল এই রান তাড়া করতে নেমে ৭৪ রানেই চার উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় দিল্লি। কিন্তু সেখান থেকে অবিশ্বাস্য ব্যাটিং করে ডেভিলসদের লড়াইয়ে রাখে পন্ত ও বিজয় শঙ্কর। কিন্তু ৭৯ রানে পন্ত ডাগ-আউটে ফেরার সঙ্গে সঙ্গে দিল্লি আশা শেষ হয়ে যায়। শেষ পর্যন্ত বিজয় শঙ্কর ৩১ বলে ৫৪ রানে অপরাজিত থাকলেও হার এড়াতে পারেনি দিল্লি। এই হারের ফলে ৮ ম্যাচ মাত্র চার পয়েন্ট নিয়ে লিগ টেবলে ‘লাস্ট বয়’ হয়ে থেকে গেল দিল্লি।

 

Comments

comments