পর্নস্টারকে যৌনতার আহ্বান খুদে পড়ুয়াদের মেসেজে

0
ডেস্ক নিউজ||

কৈশোরের চৌকাঠ এখনও পেরোয়নি। বয়স কারও ১২, কারও আবার তার থেকেও কম। কিন্তু, এই বয়সেই নীল তারকায় বুঁদ! শুধু আকৃষ্ট বললে ভুল হবে, নীল তারকাকে অশ্লীল মেসেজ করে, তাকে জ্বালাতন করার ‘নজির’ও গড়ে তুলেছে বেশ কিছু খুদে। অবাক লাগছে শুনে? কিন্তু, এমনই বেশ কিছু ঘটনার উদাহরণ দিয়েছেন ফ্রান্সের পর্নস্টার নিকিতা বেলুচি।

সম্প্রতি নিকিতা তাঁর সোশ্যাল হ্যান্ডেলে এমন কিছু স্ক্রিনশট শেয়ার করেছেন যা দেখলে আঁতকে উঠবেন আপনি। নিকিতা জানিয়েছেন, সোশ্যাল হ্যান্ডেলগুলিতে তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ১৬ লক্ষ। সম্প্রতি বেশ কিছু ফলোয়ার তাঁকে প্রতি নিয়ত মেসেজ করছেন দেখে, সেগুলি খুঁটিয়ে দেখতে বসেন তিনি। ওইসব মেসেজ দেখতে বসেই চোখ ছানাবড়া হয়ে যায় নিকিতার।

নিকিতা বলেন, ১২ বছর কিংবা তার কম বয়সী বেশ কিছু পড়ুয়ার মেসেজ তিনি পেয়েছেন। যেখানে তাঁকে যৌন সম্পর্কের জন্য আহ্বান জানানো হয়েছে। করা হয়েছে অশ্লীল মেসেজও। নিকিতার সঙ্গে তারা যৌন সম্পর্ক গড়তে আগ্রহী বলে বার বার দাবি করেছে ওই খুদে পড়ুয়া। এসব নিকিতা তাদের পাল্টা মেসেজ করে জানান, এরপর তারা যদি নিকিতা-কে এই ধরনের কোনও মেসেজ করে, তাহলে তাদের বাবা-মাকে জানানো হবে। পড়াশোনা করার বয়সে কেন তারা নিকিতাকে এই ধরনের মেসেজ করছে, সে বিষয়েও প্রশ্ন তোলেন ফ্রান্সের ওই নীল তারকা।

তবে বাবা-মায়েরা কেন সন্তানদের সঠিকভাবে সঠিক বয়সে ‘সেক্স এডুকেশন’ নিয়ে উপযুক্ত তথ্য দেন না, সে বিষয়ে প্রশ্ন তোলেন নিকিতা। তিনি বলেন, ‘সেক্স এডুকেশন’ নিয়ে বাবা-মায়েদের ঢাক ঢাক গুড়গুড় মনোভাবের জন্যই বেশ কিছু শিশু এই ধরনের কীর্তি করছে।

Comments

comments