প্রধানমন্ত্রী কথা রাখলেন, শাহীনের হাতে তুলে দিলেন ১০ লাখ টাকার চেক

0

আসিফ হাসান কাজল||

গত আগস্ট মাসে আহত হয়েছিলেন ছাত্রলীগ কর্মী শাহীন আহমদ। সিলেট নগরীর সোবহানীঘাটে ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়ে তিনি হারিয়ে ছিলেন তার ডান হাত। আর এ ঘটনায় তাকে পঙ্গুত্ব বরণ করতে হয়। কেটে ফেলতে হয় ডান হাতটি। বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টিতে আসে। মাননীয় প্রধানমন্ত্রী শাহীনকে ১০ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।

গতকাল শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শাহীনের হাতে এই টাকা হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় উপস্হিত ছিলেন  কানাডা আওয়ামী লীগের  প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন এবং প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখর উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর হাতে চেক সরবরাহকারী হিসাবে এসময় দায়িত্ব পালন করেন তিনি।

শাহীন আহমদ সিলেট সদর উপর পীরপুরের টুকেরবাজারের নুরুল আমিনের ছেলে। তিনি মদন মোহন কলেজের শিক্ষার্থী।

সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মাহমুজ চৌধুরী জয় আহত ছাত্রলীগকর্মী শাহীনের চিকিৎসার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ নানা মাধ্যমে তাকে সাহায্য করার জন্য এগিয়ে আসার আহ্বান জানান।

মাহফুজ চৌধুরী জয় জানান, ‘গত ১৮ই জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেনের কাছে শাহীনের ব্যাপারে খোঁজখবর নেন। পরে শাহীনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ লাখ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন। আর সেই ঘোষণার টাকার চেক শুক্রবার শাহীনের হাতে প্রধানমন্ত্রী নিজে তুলে দেন।’

 

Comments

comments