সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আলীকদমের চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান

0

এম.এন করিম, লামা প্রতিনিধি।।

বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদৌস রহমান দাবী করে বলেছেন ‘আমাকে হেয় করতে সামাজিক প্রতিপক্ষরা আমার ও স্ত্রীর নামে ঘরে অগ্নিসংযোগের মিথ্যা অভিযোগে মামলা দায়ের করেছেন। আমি ষড়যন্ত্রের শিকার। তদন্তের মাধ্যমে ন্যায় বিচার চাই’। শনিবার আলীকদম প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ দাবী করেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, কথিত মুক্তিযোদ্ধা নুরুল হুদার নামে চৈক্ষ্যং ইউনিয়নের ২৮৯নং চৈক্ষ্যং মৌজায় যেসব জমি আছে তা নিয়ে আমার বিরোধ নেই। এ জমির পাশে জনৈক উপজাতীয় থেকে আমার ক্রয় করা জমিতে আমি শান্তিপূর্ণ ভোগদখলে আছি। গত ২৩ ফেব্রুয়ারি সকালে নুরুল হুদার ঘরে আগুন লাগার সংবাদ লোকমুখে শুনি। পরে জানতে পারি এ আগুন লাগার
ঘটনায় আমাকেসহ আমার আত্মীয়-স্বজনকে দায়ী করছেন নুরুল হুদা। এ ঘটনায় থানায় করা জিডিতে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি। অথচ কোনো ধরণের সাক্ষ্য-প্রমাণ ছাড়া আমার প্রতিপক্ষরা নুরুল হুদাকে ব্যবহার করে মিথ্যা অভিযোগে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করছেন আমাকে। তাই প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনের দাবী জানান চেয়ারম্যান ফেরদৌস রহমান। সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদ সদস্য অলিউর রহমান ও রুহুল আমিন উপস্থিত ছিলেন।

Comments

comments