সহকারী কোচ হ্যালসল পদত্যাগ করেছেন!

0

রাকিব আল হাসান||

চন্ডিকা হাথুরুসিংহের পর এবার পদত্যাগ করেছেন বাংলাদেশের সহকারী কোচ রিচার্ড হ্যালসল। গত কয়েকদিন ছুটিতে থাকার কথা জানালেও বিসিবি আজ নিশ্চিত করেছে, রিচার্ড হ্যালসল পদত্যাগ করেছেন।

সদ্য সমাপ্ত হওয়া নিদাহাস ট্রফিতে দলের সঙ্গে ছিলেন না বাংলাদেশের সহকারী কোচ রিচার্ড হ্যালসল। ছুটি নিয়ে নিজের দেশ ইংল্যান্ড গেছেন বাংলাদেশ দলের এই কোচ। এবার জানা গেলো, তিনি আর ফিরবেন না। পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) পদত্যাগপত্র পাঠিয়েছেন হ্যালসল। বিসিবিও তার পদত্যাগপত্র গ্রহণ করেছে।

নিদাহাস কাপে খেলতে যাওয়ার আগে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল খেলোয়াড় আর বোর্ড কর্তাদের মধ্যে বিভেদ তৈরি করছেন রিচার্ড হ্যালসাল। বিশেষ মাধ্যম হতে জানা গেছে, ক্রিকেটাররা হ্যালসলকে নিয়ে বিসিবি প্রধানের কাছে নালিশ করেছিলেন! পাশাপাশি হ্যালসলকে নিয়ে নেতিবাচক কথাও বলেছিলেন ক্রিকেটাররা। সেই সময়ে বোর্ড হ্যালসলকে শ্রীলঙ্কায় না পাঠানোর সিদ্ধান্ত নেয়। গুঞ্জন ছিল হ্যালসলকে আর রাখবে না বোর্ড। সেই গুঞ্জনই সত্যি হলো। বিসিবি আজ নিশ্চিত করেছে, হ্যালসল নিজেই পদত্যাগের সিদ্ধান্ত দিয়েছে।

২০১৪ সালে অগাস্টে টাইগারদের ফিল্ডিং কোচ হিসেবে যোগ দেন রিচার্ড হ্যালসল। এর প্রায় বছর দুয়েক বাদে বাংলাদেশের ততকালিন হেড হোচ চন্ডিকা হাথুরুসিংয়ের চাওয়াতেই হ্যালসলকে নিয়োগ দেওয়া হয় সহকারী কোচ হিসাবে।

 

Comments

comments