{{theTime}} |   Fri 19 Jan 2018

আগামীকাল আসছে জিম্বাবুয়ে

প্রকাশঃ বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮    ২১:২৯
সংগৃহীত
সংগৃহীত
রাকিব আল হাসান

ত্রিদেশীয় সিরিজ খেলতে গতকাল (১০ জানুয়ারি) ঢাকায় পৌঁছাবার কথা ছিলো জিম্বাবুয়ে দলের। কিন্তু অদ্ভুত বিড়ম্বনায় জিম্বাবুয়ে ঢাকায় পৌছাবে আগামীকাল (১২ জানুয়ারি)একদিন পর ১৩ জানুয়ারি ঢাকায় আসবে শ্রীলঙ্কা।

জিম্বাবুয়ের অদ্ভুতুড়ে ভ্রমন জটিলতার কারণে বাতিল হয়েছে বিসিবি একাদশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রস্তুতি ম্যাচ। ১৩ জানুয়ারি প্রস্তুতি ম্যাচটি হওয়ার কথা থাকলেও ১২ জানুয়ারি পৌছে ১৩ তারিখ প্রস্তুতি ম্যাচ খেলার ঝামেলায় যাবে না বলে জানিয়েছে জিম্বাবুয়ে দল।

বাংলাদেশে আসার তারিখ আগে থেকেই নির্ধারিত থাকলেও বাংলাদেশে আসার বিমান টিকিট আগে থেকে বুকিং করে রাখা ছিল না। তাই হঠাত করে এত টিকিট না পাওয়াতে দুই দফা পিছিয়েছে জিম্বাবুয়ের বাংলাদেশ ভ্রমনের সময়। আগামীকালও জিম্বাবুয়ে দল একসাথে আসতে পারছে না। দলের খেলোয়াড়-কর্মকর্তারা দুই ভাগে ভাগ হয়ে ঢাকায় নামবেন আগামীকাল বিকেল ৫টা ও রাত ১১টায়।

এর আগে গত ৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা করে জিম্বাবুয়ে।

ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত জিম্বাবুয়ে দল:

হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মুরে (উইকেটরক্ষক), টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি, ক্রিস্টোফার এমপোফু, টেন্ডাই চাতারা ও কাইল জার্ভিস।

ত্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ের ম্যাচের সময়সূচি:

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে- ১৫ জানুয়ারি

শ্রীলঙ্কা বনাম জিম্বাবুয়ে- ১৭ জানুয়ারি

শ্রীলঙ্কা বনাম জিম্বাবুয়ে- ২১ জানুয়ারি

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে- ২৩ জানুয়ারি

 

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ