{{theTime}} |   Fri 19 Jan 2018

এক ক্লিকেই সেবা পৌঁছে দিতে বাজারে আসছে ‘নির্ভরডটকম’

প্রকাশঃ সোমবার, ০৮ জানুয়ারী ২০১৮    ০১:০১
প্রেস বিজ্ঞপ্তি

নির্ভরতা শব্দের মধ্যেই একরকম নির্ভরতা পাওয়া যায়। নির্ভরতার সেবা দিতে ও জীবনযাত্রার মানকে সহজ করে তুলতে এবার অনলাইন ভিত্তিক মোবাইল এ্যাপস বাজারে নিয়ে আসছে ‘নির্ভর’ অনলাইন সার্ভিস। যাতে করে গ্রাহকরা এক ক্লিকেই তাদের কাঙ্খিত সেবা পেতে পারে তা নিয়েই কাজ করা নির্ভরডটকমের।

বুধবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে একটি রেস্টুরেন্টে নির্ভরডটকমের এর পক্ষ থেকে আয়োজীত এক অনুষ্ঠানে ‘নির্ভর’ মোবাইল এ্যাপস এবং ‘নির্ভর’ অনলাইন সার্ভিস এর পরিচিতি তুলে ধরা হয়।

এতে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে অংশ নিয়ে প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী চিকিৎসক ডাক্তার শোয়েব সালেহীন এমডি এবং তথ্য প্রকৌশলী মনিরুজ্জামান জানান, নির্ভর চিকিৎসা সেবাকে আরো সহজ ও সাশ্রয়ী করে তুলবে। একদিকে যেমন সময় বাচাবে অন্যদিকে খুব সহজেই প্রয়োজনীয় সেবা পাওয়া যাবে।

বাংলাদেশের অনলাইন সার্ভিসগুলো বিশ্বস্ততার দিক থেকে অনেকটাই পিছিয়ে আছে এমতাবস্তায় ‘নির্ভর’ কিভাবে তাদের সেবা প্রদান করবে বলে জানতে চাইলে তিনি জানান, নির্ভর প্রতিটি সেবাই বিষদভাবে যাচাই করে গ্রহকদের সেবা দিবে এবং প্রযুক্তিগত ভাবে সর্বোচ্চ সক্রিয় থেকেই গ্রাহকদের সবচেয়ে ভালো সেবা প্রদান করতে বদ্ধ পরিকর।

‘নির্ভর’ মোবাইল এ্যাপস এবং ‘নির্ভর’ অনলাইন সার্ভিসের মাধ্যমে গ্রহকরা রেস্টুরেন্ট, পরিবহন, ভিডিও’র মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান ও মনো:চিকিৎসকের সাথে পরার্মশ, ভিডিও’র মাধ্যমে শিক্ষাগ্রহণ ও বিনামূল্যে অন্যান্য সফটওয়্যার সেবা দৈনন্দিন জীবনকে আরো সহজতর করে তুলবে।

খুব শীগ্রই ক্যাম্পেইন করে নির্ভরের প্রচারণা চালানো হবে বলে জানিয়ে তিনি আরো বলেন, ফেসবুক, টুইটার, ইউটিউবসহ সবধারনের সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করে গ্রহকদের কাছে ‘নির্ভর’ মোবাইল এ্যাপস এবং ‘নির্ভর’ অনলাইন সার্ভিস পৌছে দেয়া হবে।

নির্ভর আয়োজীত জিয়াউল মুত্রিব অন্তর এর সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাবেক পরিচালক মোঃ মোফাক্কের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. কৌশিক গুপ্ত।

‘নির্ভর’ মোবাইল এ্যাপস এবং ‘নির্ভর’ অনলাইন সার্ভিস সম্পর্কে বিস্তারিত জানা যাবে নির্ভরডটকম এ।

 

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ