{{theTime}} |   Sun 21 Jan 2018

কালিহাতীতে দূর্ধষ্য ডাকাতি, অর্ধ কোটি টাকার মালামাল লুট

প্রকাশঃ শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮    ১৭:২৯
risingnews24.com
risingnews24.com
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে ১৩ জানুয়ারি শনিবার দিবাগত রাত ৩ টায় উপজেলা সদরের কুষ্টিয়ায় সাবেক পৌর কাউন্সিলর ও রাইস মিল ব্যবসায়ী ঈমান আলীর বাড়ীতে দূর্ধষ ডাকাতি সংঘঠিত হয়েছে।

এতে ৩টি পরিবারের প্রায় অর্ধ কোটি টাকার মালামাল লুট হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন টাঙ্গাইলের  অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরীফুল হক, কালিহাতী সার্কেল এ.এস.পি মাসুদুর রহমান মনি ও ডিবির একটি দল।

সরেজমিনে জানাযায়, ১৩ জানুয়ারি শনিবার দিবাগত রাত ৩ টায় উপজেলা সদরের কুষ্টিয়ায় সাবেক পৌর কাউন্সিলর ঈমান আলীর বাড়ীর সীমানা প্রাচীর টপকে দরজা ভেঙ্গে দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ৩টি পরিবারের প্রায় অর্ধ কোটি টাকার মালামাল লুট করে নেয়।পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানাযায়,১৫/২০ জনের ডাকাত দল বাড়ীর মালিক সাবেক পৌর কাউন্সিলর ঈমান আলীর পরিবার থেকে আনুমানিক ৬০ ভরি স্বর্ণ, নগদ ১০ লাখ টাকা, ভাড়াটিয়া ন্যাশনাল ব্যাংক কালিহাতি শাখার অফিসার শাওনের পরিবার থেকে ৮ ভরি স্বর্ণ,৭৮ হাজার টাকা দামের মোবাইল সেট,নগদ ৩ হাজার টাকা ,অপর ভাড়াটিয়া  ইনসেপ্টা ফার্মার এমপিও মুরাদ হোসেনের পরিবার থেকে ১ ভরি স্বর্ণ ,নগদ ৩৫ হাজার টাকা ও ৪টি মোবাইল সেট দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে বেঁধে লুট করে নিয়ে যায়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশাররফ হোসেন জানান, চাটিপাড়া থেকে তালা কাটার যন্ত্র ৪ টি  ও ১টি রামদা উদ্ধার করা হয়েছে,ধারণা করছি এগুলো ঐ ডাকাতিতে ব্যবহার করা হয়েছ।স্থানীয় বাসীন্দারা উপজেলা সদরে এরকম একটি দুধর্ষ ডাকাতিতে চরম নিরাপত্তাহীনতা ও উৎকন্ঠায় রয়েছে।

পরিদর্শন শেষে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরীফুল হক সাংবাদিকদের বলেন, আমরা কাজ করছি ,মামলা প্রক্রিয়াধীন। আশা করছি খুব দ্রুতই অপরাধীদের ধরতে সক্ষম হবো। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। উল্লেখ্য, একই বাড়ি থেকে প্রায় ২ মাস আগে ২ টি মোটর সাইকেল চুরি হয়। 
 

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ