{{theTime}} |   Sun 21 Jan 2018

কিভাবে পার্টিতে আনবেন গর্জিয়াস লুক

প্রকাশঃ বুধবার, ১৫ নভেম্বর ২০১৭    ১৪:২২
অনলাইন ডেস্ক নিউজ

বিয়ে বা যেকোন পার্টি তে নিজেকে গর্জিয়াস করে তোলাই নারীদের প্রধান উদ্দেশ্য থাকে। অনেকে গর্জিয়াস লুক আনার জন্য পার্লারে যান, আবার অনেকে বাসায় বসেই সেরে ফেলতে চান সাজার অংশটুকু। কিন্তু অনেকেই জানেন না কোন ট্রেন্ড কখন চলছে, কি করলে বেশী গর্জিয়াস লাগবে। তা স্বমন্ধে জেনে নিন, এই সময়ে জনপ্রিয়তার তুঙ্গে থাকা মেকাপ ট্রেন্ড্জ সম্পর্কে।

গ্লোয়ি বেইজ মেকাপ

আজকাল অনেকেই একটু গ্লোয়ি ধরনের মেকাপ করতে পছন্দ করছেন। গ্লোয়ি ধরনের মেকাপ করতে চাইলে ফাউন্ডেশন এর সাথে লিকুইড ইল্যুমিনেটর মিশিয়ে নিন এবং ফেসে ব্যবহার করুন। এতে ফেসে হেলদি এবং ন্যাচারাল ধরনের গ্লো তৈরী হবে।

হাইলাইটার

বর্তমানে খুব রকমের চলছে হাইলাইটারের প্রচলন। হাইলাইটার পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। পাউডার হাইলাইটার লাগিয়ে নিন চিক বোন, কপালে, নাকের হাড়ে, থুতনি তে, ব্রো বোনে। আর পেয়ে যাবেন গর্জিয়াস লুক।

অম্বর ইফেক্ট

আজকাল অনেকেই নিজেদের সাজে যোগ করছেন অম্বর ইফেক্ট। অম্বর লিপস, লাইনার, নেইল ইত্যাদি বর্তমান ট্রেন্ড তুঙ্গেআছে। ২-৩ টি কালার পাশাপাশি মিলিয়ে ভালোভাবে ব্লেন্ড করে নিয়ে অম্বর ইফেক্ট তৈরি করা হয়। এটি হতে পারে আপনার আইলাইনারে, লিপস্টিক এমন কি নেইল পলিশে।

লিপস্টিক

লিপস্টিকে নুড ধরনের কালারের সাথে পার্পল, মভি, স্পাইসি কালারগুলোর সাথেসাথে ডার্ক কালারের লিপস্টিক খুব বেশী চলছে। শুনতে অবাক লাগলেও, এখন অনেককে ব্লু, ভায়োলেট, ব্ল্যাক ইত্যাদি কালার ট্রাই করতেও দেখা যাচ্ছে। তবে এই সব কালার পরার জন্য অবশ্যই আপনার সাহস এবং কনফিডেন্স দুইটাই থাকতে হবে।

কাট ক্রিজ আই মেকাপ

এটি খুব বেশী নতুন না হলেও বর্তমানে কাট ক্রিজ আই মেকাপ প্রায় সবাই ট্রাই করছেন। তবে এখন ডাবল কাট ক্রিজ আই মেকাপ ও খুব ভালোই চলছে। এই ধরনের আই মেকাপ আপনার মেকাপে ভিন্নতা এনে দেবে আর গর্জিয়াস লুক ও দেবে।

গ্লিটার

এ সময়ে চোখের মেকাপে গ্লিটারের খুব ব্যবহার দেখা যায়। চোখের আই লিড, ইনার কর্নার ইত্যাদিতে লুজ গ্লিটারের ব্যবহার দেখা যায়। এছাড়া অনেকে বেছে নিচ্ছেন গ্লিটার আই লাইনার। গ্লিটার আইলাইনার চোখের আউটার কর্নার, ক্রিজ এড়িয়া এবং আইলিডেও ব্যবহার করা হচ্ছে।

গ্লসি লিপস

এ সময়ে গ্লসি লিপসের ট্রেন্ড আবার ফিরে আসতে দেখা যাচ্ছে। নরমাল লিপস্টিকের উপরে লিপগ্লস ব্যবহার করতে দেখা যাচ্ছে।

ড্রামাটিক আইল্যাশ

বর্তমানে একটু ভারী এবং গর্জিয়াস আইল্যাশ পছন্দ করছে অনেকেই। মাশকারার মাধ্যমে অনেকে আইল্যাশ ড্রামাটিক করেনিচ্ছেন। এজন্য মাশকারা প্রাইমারের ব্যবহার বেশ লক্ষ্য করা যাচ্ছে। মাশকারা প্রাইমার ন্যাচারাল আই ল্যাশএ অনেক পার্থক্য এনে দেয়। এছাড়াও বেশীরভাগই বেছে নিচ্ছেন ড্রামাটিক ফলস আইল্যাশগুলো।

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ