{{theTime}} |   Fri 19 Jan 2018

জেলা বেকারী মালিক সমিতির বার্ষিক বনভোজন ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত

প্রকাশঃ শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮    ২০:১০
risingnews24.com
risingnews24.com
আব্দুর রাজ্জাক, দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির আয়োজনে উত্তরবঙ্গের ১৬ জেলার বেকারী মালিকদের বার্ষিক বনভোজন ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

১২ জানুয়ারী শুক্রবার ঐতিহাসিক রামসাগর জাতীয় উদ্যানে দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতি আয়োজিত বার্ষিক বনভোজন ও পারিবারিক মিলনমেলায় উত্তরবঙ্গের ১৬ জেলার সাংগঠনিক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম।

অনুষ্ঠানে রংপুর বিভাগীয় ও জেলা বেকারি মালিক সমিতির সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামিম শেখ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চেম্বারের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, বর্তমান সিনিয়র সহ সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, এফবিসিসিআই এর সাবেক পরিচালক ও বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. জালাল উদ্দিন সিআইপি, সাধারণ সম্পাদক রেজাউল হক রেজু। এছাড়াও সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি উত্তরবঙ্গ কমিটির সভাপতি মাকসুদুল আলম পাটোয়ারী, বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি সৈয়দ হাসান আলী আলাল। আরও বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সহ সভাপতি মো, আইয়ুব আলী প্রমুখ।

বক্তব্যশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মিলনমেলায় উপস্থিত সকলের হৃদয়কে আকৃষ্ট করে। অনুষ্ঠানের শেষে বিভিন্ন আকর্ষনীয় পুরস্কার প্রদানের মাধ্যমে একটি র‌্যাফল ড্র এর আয়োজন ছিল জমকালোপুর্ণ।

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ