{{theTime}} |   Fri 19 Jan 2018

নিউ ইয়ারে অনলাইন শপিংয়ে দুর্দান্ত অফার

প্রকাশঃ রবিবার, ৩১ ডিসেম্বর ২০১৭    ১৬:৩৮
অনলাইন ডেস্ক নিউজ

প্রায় সব ধরণের ক্রেতারাই ডিসকাউন্ট প্রিয়। মুখে না মানলেও অধিকাংশ ক্ষেত্রে এটাই সত্যি। আর এই বিষয়টি মাথায় রেখেই ই-কমার্স সাইটগুলি জমিয়ে তুলেছে তাদের ব্যবসা। উৎসব মানেই অনলাইন শপিংয়ে বড়সড় ডিসকাউন্ড। এখন আবার শুরু হয়েছে সিজন সেলও। ক্রেতারাও বাড়ি বসে পছন্দের জিনিসটি হাতে পেতে অনলাইন শপিংয়েই মেতেছেন। সেই সব টেক স্যাভি ক্রেতাদের জন্য ফের সুখবর। ক্রিসমাসে যদি কোনও ডিসকাউন্ট হাতছাড়া হয়ে থাকে তবে নিউ ইয়ারে আর মিস করবেন না। চটপট দেখে নিন কোন ই-কমার্স সাইট কী অফার দিচ্ছে।

আমাজন নিউ ইয়ার সেল:
নতুন বছর উপলক্ষে শুধু ডিসকাউন্টই না, রয়েছে ক্যাশব্যাক অফারও। আমাজনে অফার শুধু হয়ে গিয়েছে ২৬ ডিসেম্বর। চলবে ১ জানুয়ারি অর্থাৎ সোমবার পর্যন্ত। পোশাক থেকে ইলেক্সনিক গ্যাজেট সবেতেই থাকছে ছাড়। পছন্দের জিনিসে ১৫ শতাংশ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার পেয়ে যাবেন ক্রেতারা। বিশেষ অফার পাবেন ক্যামেরা, মোবাইল, ল্যাপটপ, ট্যাবলেটেও। মোবাইল অ্যাকসেসরিজে মিলবে ৭০ শতাংশ ছাড়। এই সময় কিনে ফেলতে পারেন স্মার্টফোনও। পেয়ে যাবেন ৩০ শতাংশ ছাড়। আর পোশাকের উপর থাকছে ১০ থেকে ৬০ শতাংশ ডিসকাউন্ট।

ফ্লিপকার্ট মোবাইল বোনানজা সেল:
মোবাইল পাগলদের জন্য ফের খুশির খবর নিয়ে হাজির ফ্লিপকার্ট। এমনই চমৎকার অফারের অপেক্ষায় হয়তো ছিলেন ক্রেতারা। ‘মোবাইল বোনানজা’ সেল শুরু হচ্ছে আগামী ৩ জানুয়ারি। চলবে ৫ জানুয়ারি পর্যন্ত। গুগল, শাওমি, লেনোভো এবং অন্যান্য মোবাইল প্রস্তুতকারক সংস্থার স্মার্টফোনে মিলবে আকর্ষণীয় ছাড়। সঙ্গে বিনামূল্যে ইএমআই অফার। পাশাপাশি পুরনো ফোন এক্সচেঞ্জে মিলবে ১৮ হাজার টাকা পর্যন্ত ছাড়। একটা উদাহরণ দিলে স্মার্টফোনের দামের বিষয়টি আরও স্পষ্ট হবে। গুগলের Pixel 2 মডেলটির দাম যেখানে ৬১ হাজার টাকা, মোবাইল বোনানজায় তা পেয়ে যাবেন ৩৯ হাজার টাকায়। তেমনই ৪৬ হাজার টাকার স্যামসাং Galaxy S7 বিক্রি হবে মাত্র ২৬,৯৯০ টাকায়। এছাড়া রেডমি Note 4, মোটো G5 Plus, লেনোভো K5 Note-এর মতো হ্যান্ডসেটগুলিতে থাকছে ভারী ডিসকাউন্ট।

এছাড়াও নজর রাখুন মিনত্রা, স্ন্যাপডিল-এর মতো ই-কমার্স সাইটগুলিতে। তাহলে আর ভাবনা কী! বছরভর সঞ্চয়ের খানিকটা খরচ করে কিনে ফেলুন পছন্দের জিনিস। আর আপনার নতুন বছরও হয়ে উঠুক আরও আনন্দের।

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ