{{theTime}} |   Mon 22 Jan 2018

নোবিপ্রবি'র অষ্টম ব্যাচের ২ দিন ব্যাপী র‍্যাগ উৎসব

প্রকাশঃ শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮    ১৯:১২
risingnews24.com
risingnews24.com
মিজানুর রহমান সবুজ, নোবিপ্রবি প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অষ্টম ব্যাচের দুইদিন ব্যাপী র‍্যাগ উৎসব শুরু হবে কাল রবিবার (১৪ জানুয়ারি) । চলবে সোমবার (১৫ জানুয়ারি) পর্যন্ত। এবারের র‍্যাগ উৎসবের নামকরণ করা হয়েছে "স্কোরপিও"।

র‍্যাগ উৎসবকে ঘিরে ক্যাম্পাসকে সাজানো হচ্ছে বর্ণিল সাজে। এখন নেয়া হচ্ছে শেষ মুহুর্তের নানা প্রস্তুতি । বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিস আলি অডিটোরিয়ামকে বর্ণিল সাজে সাজানো হয়েছে প্রথম দিনের নানা আয়োজনের জন্য। নানা রঙের আল্পনায় প্রিয় ক্যাম্পাসকে রাঙিয়ে তুলছে বিদায়ী অষ্টম ব্যাচের শিক্ষার্থীরা। সেই সাথে শেষ দিনের বিশেষ কনসার্টের জন্য বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে নির্মিত হবে সুবিশাল মঞ্চ।

র‍্যাগ উৎসবের ব্যাপারে জানতে চাইলে অষ্টম ব্যাচের বিদায়ী শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম ধ্রুব বলেন, "র‍্যাগ ডে অনুষ্ঠানের মাধ্যমে প্রতিটি ব্যাচই তাদের স্নাতক শিক্ষাবর্ষের সমাপ্তি উদযাপন করেন।। আমরাও তার ব্যতিক্রম নই।। র‍্যাগ ডে এর এই দিনগুলো আমাদের জন্য অনেক আবেগ ও ভালবাসার দিন।। একদিকে স্নাতক শেষ করার যেমন আনন্দ রয়েছে তেমনি অন্যদিকে রয়েছে প্রিয় বন্ধু ও সহপাঠীদের বিদায় জানানোর বেদনা। আমরা আমাদের আবেগ ও ভালবাসার এই দুইটি দিন ১৪ ও ১৫ জানুয়ারি'কে স্মরণীয় করে রাখার জন্য নানান কর্মসূচি গ্রহণ করেছি।

দুই দিনব্যাপী র‍্যাগ উৎসবের শেষদিনে নোবিপ্রবি মাতাতে আসবে দেশের জনপ্রিয় ব্যান্ডদল অর্থহীন। এছাড়াও থাকছে ‘বে অব বেঙ্গল’ 'স্টোন'। সেইসাথে যুক্ত হচ্ছে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ব্যান্ডদল ‘বাঙাল’ ও  ‘ডাকটিকেট’।

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ