{{theTime}} |   Mon 22 Jan 2018

পর্নো তারকার সঙ্গে ট্রাম্পের যৌন সম্পর্ক, গোপন রাখতে ঘুষ প্রদান

প্রকাশঃ শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮    ১৩:৪৩
আন্তর্জাতিক ডেস্ক

সমালোচনার কোন একটি দিক থেকে নিজেকে মুক্ত রাখতে পারছেন না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার তাঁকে নিয়ে খবর বের হয়েছে যে, এক পর্নো তারকার সঙ্গে অবৈধ যৌন সম্পর্কের কথা গোপন রাখতে ওই পর্নো তারকাকে এক লাখ ত্রিশ হাজার ডলার ঘুষ দিয়েছেন।

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের এক মাস আগে একজন আইনজীবীর মাধ্যমে ওই অর্থ পরিশোধ করেছেন ট্রাম্প। এমন খবর প্রকাশ করেছে মার্কিন পত্রিকা ওয়াল স্ট্রিট জার্নাল।

বর্তমান স্ত্রী মেলানিয়ার সঙ্গে বিবাহের এক বছর পর ২০০৬ সালে অশ্লীল সিনেমার অভিনেত্রী স্টেফানি ক্লিফোর্ডের সঙ্গে গল্‌ফ খেলার সময় সাক্ষাৎ হয় ট্রাম্পের। এরপর তার সঙ্গে বিছানায় যান মার্কিন প্রেসিডেন্ট।

২০১৬ সালের শরতে ক্লিফোর্ড মার্কিন টিভি চ্যানেল এবিসি নিউজকে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্পের সঙ্গে তার বিবাহ বহির্ভূত যৌন সম্পর্কের কথা প্রকাশ করেন। কিন্তু তার মুখ বন্ধ রাখার জন্য ট্রাম্পের দীর্ঘদিনের আইনজীবী মাইকেল কোহেন ওই নারীকে এক লাখ ৩০ হাজার ডলার অর্থ প্রদান করেন।

ওয়াল স্ট্রিট জার্নাল তাদের প্রতিবেদনে জানিয়েছে, কোহেন এই অর্থ ওই নারীকে সরাসরি না দিয়ে বরং তার আইনজীবী কেথ ড্যাভিডসনের মাধ্যমে হস্তান্তর করেছেন।

এদিকে মার্কিন দৈনিক নিউ ইয়র্ক টাইমস জানিয়েছে, ক্লিফোর্ড অনলাইন ম্যাগাজিন স্লেট’কে দেয়া সাক্ষাৎকারেও ট্রাম্পের সঙ্গে তার অবৈধ সম্পর্ক নিয়ে কথা বলেছেন। নিউ ইয়র্ক টাইমসকে স্লেট গ্রুপের এডিটর-ইন-চিফ জ্যাকব ওয়েজবার্গ বলেছেন, ক্লিফোর্ড তাকে বলেছেন যে, ট্রাম্পের সঙ্গে তার অবৈধ সম্পর্ক প্রতিষ্ঠিত হয়েছিল।

অবশ্য ট্রাম্পের আইনজীবী কোহেন সিএনএন’কে বলেছেন, ২০১১ সাল থেকে ট্রাম্পের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উত্থাপন করা হচ্ছে। কিন্তু প্রেসিডেন্ট আরেকবার কঠোর ভাষায় এ অভিযোগ প্রত্যাখ্যান করেছেন।

 

 

 

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ