{{theTime}} |   Wed 17 Jan 2018

পুরুষাঙ্গ ছোট হওয়ার কারনেই সম্পর্ক ভেঙ্গে গিয়েছিল সালমান- ঐশ্বর্যের: ঐশ্বর্য রায়

প্রকাশঃ শনিবার, ১৮ নভেম্বর ২০১৭    ১৮:৩৬
অনলাইন ডেস্ক নিউজ

বলিউডের একসময়কার জনপ্রিয় কাপল ছিলেন সালমান খান ও ঐশ্বর্য রায়। কিন্তু বছর খানেক পরেই ভেঙ্গে যায় আলোচিত এ জুটির প্রণয় সম্পর্ক।

ব্রেকআপ এর এত বছর পর সালমান সম্পর্কে একটি মন্তব্য করে বসলেন মিস ওয়ার্ল্ড খ্যাত ঐশ্বর্য রাই বচ্চন। তার পরেই আলোচনার ঝড় উঠে পুরো বলিউড পাড়ায়।

সাংবাদিক সম্মেলনে ঐশ্বরিয়া বলেন, “হাম দিল দে চুকে সানাম' সিনেমার শুটিং শেষ হবার কয়েকদিন পরেই সালমান আমায় প্রপোজ করে। আমিও সালমানকে পছন্দ করতাম। ওর সেন্স অব হিউমার খুব ভালো লাগত। আর সেটার দিওয়ানা ছিলাম আমি। কিন্তু রিলেশনে আসার পরেও সালমান একটা জিনিস আমার কাছে লুকাত। যখনই আমরা ঘনিষ্ঠ মুহূর্তে যেতাম ঠিক তখনই সে উঠে যেত”

প্রথমে ব্যাপারটিকে হালকাভাবে নিয়েছিলাম, কিন্তু বারবার একই জিনিস করায় আমার সন্দেহ হয়। তারপর অনেক জোর করার পর সালমান জানায়, তাঁর পুরুষাঙ্গ বাকিদের তুলনায় স্বাভাবিক নয়। তখন আমার মাথায় বাজ পড়ে। এতবড় কথা সে আমায় কখনই জানায় নি । এর পর থেকেই আমাদের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। এমনও হয়েছে কয়েকমাস আমাদের মুখ দেখাদেখি বন্ধ ছিল।

এতবছর পর মুখ খোলা নিয়ে জানতে চাইলে ঐশ্বর্য্য জানায়,” তখন আমি ক্যারিয়ার নিয়ে খুব পজেসিভ ছিলাম। ভয় পেতাম। কারণ বলিউডে সালমানের হাত সবার জানাই আছে। কিন্তু এখন আর কোনো কিছু পরোয়া করিনা। এখন মেয়ে, স্বামী,শ্বশুর, শ্বাশুড়ি নিয়ে সুখে সংসার করছি। ভালো আছি।

ঐশ্বর্য রায়ের এই মন্তব্য বুঝিয়ে দিয়েছে কেন সালমান খান এতকাল যাবৎ বিয়ে করেন নি।

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ