{{theTime}} |   Sun 21 Jan 2018

বিয়ের পরেও ঘুচল না অপবাদ অনুষ্কার

প্রকাশঃ শনিবার, ০৬ জানুয়ারী ২০১৮    ১৮:৩৯
সংগৃহীত
সংগৃহীত
ডেস্ক নিউজ/ বিনোদন

হাই প্রোফাইল বিয়ে নিয়ে আলোচনা চলছিল এতদিন। বিরাট ও অনুষ্কা কী করছেন, কোথায় যাচ্ছেন, এই সব নিয়েই যত আলোচনা। 

বিয়ে পর্ব শেষ হয়ে এখন বাস্তবের রুখা-সুখা জমিতে ভারত অধিনায়ক বিরাট কোহলি আছড়ে পড়লেন। ক্রিকেট কী বিষম বস্তু! বুঝতে পারলেন তিনি। দ্বিতীয়বার জীবন ফিরে পাওয়া যায় না এখানে। যা করার একবারেই করতে হবে।

বিয়ের পরে শুক্রবারই প্রথম নেমেছিলেন বিরাট। মর্কেলের ডেলিভারির কুলকিনারা করতে না পেরে মাত্র পাঁচ রানে প্যাভিলিয়নে ফিরতে হল ভারত অধিনায়ককে। কোহলি পাঁচ করে ফিরতেই শুরু হয়ে গেল সমালোচনা। সেগুলো ধেয়ে এল অনুষ্কা শর্মার দিকে।

অতীতেও এমন ঘটনা ঘটেছে। ২০১৫ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফিরতেই ভারতের ক্রিকেটভক্তরা কোহলিকে ছেড়ে দিয়ে অনুষ্কার সমালোচনায় মেতে ওঠেন। কোহলির ব্যর্থতার দায় চাপিয়ে দেওয়া হয় অনুষ্কার উপরে।

২০১৫ সালের পর কেটে গিয়েছে বছর তিনেক। এই সময়ের মধ্যে অনেক কিছু ঘটে গিয়েছে। কোহলির ছায়া দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে ভারতীয় ক্রিকেটে। কিন্তু দক্ষিণ আফ্রিকার মাটিতে পা দেওয়ার পরেই বিপর্যয় নেমে এসেছে।

কোহলি ব্যর্থ হতেই সোশ্যাল সাইটে অনুষ্কাকে আক্রমণ করা হয়েছে। ভক্তদের এমন সমালোচনার জবাব বিরাট বা অনুষ্কা কেউই দেননি। ২০১৫ বিশ্বকাপের পরে ভক্তদের জবাব দিয়েছিলেন কোহলি। কলকাতায় এসে বিস্ফোরণ ঘটিয়েছিলেন ভারত অধিনায়ক। এবারের জবাবটা কীভাবে দেন কোহলি, সেটাই এখন দেখার। 

এই বিভাগের অন্যান্য সংবাদ

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ