{{theTime}} |   Sun 21 Jan 2018

মাত্র ৬৪ হাজার টাকায় কিনতে পারবেন এবার মোটর সাইকেল

প্রকাশঃ মঙ্গলবার, ০৯ জানুয়ারী ২০১৮    ১৯:৩৫
অনলাইন ডেস্ক নিউজ

একটি ভালো ধরনের মোটর সাইকেল কিনতে হলে আপনাকে লাখের ওপর টাকা হাতে নিয়ে বাজারে আসতে হবে। তবে এবার আপনার বাজেটের ভিতর মোটর সাইকেল এসেছে বাজারে। আপনি এবার সাইকেলের দামেই কিনে ফেলতে পারবেন মোটর সাইকেল।

এর জন্য আপনার প্রথম পছন্দ হতে পারে রানার অটোমোবাইলস লিমিটেডের তৈরি আরটি মডেলের বাইক। কারন, এর দাম মাত্র ৬৪ হাজার টাকা। এত স্বল্পমূল্য মোটর সাইকেল আপনি আর পাবেন না।

বাইকটিতে রয়েছে অ্যালয় হুইল, সেলফ স্টার্টার এবং ফুয়েল ইন্ডিকেটর। এতে আরামদায়ক সিট ব্যবহার করা হয়েছে। রয়েছে গ্রাব রেইল সমৃদ্ধ কেরিয়ার। যা বাইকটিকে আরও আকর্ষণীয় করেছে। ফুয়েল ট্যাংকের দুপাশে ব্যবহার করা হয়েছে মাসকুলার কিট। ফলে বাইকটিকে স্পোর্টি লুক খুঁজে পাওয়া যায়। এছাড়াও রয়েছে ইঞ্জিন গার্ড।

আরটির ম্যাক্স পাওয়ার ৫.৯ বিএইচপি @৭৫০০ আরপিএম। ম্যাক্স টর্ক ৫.৫ এনএম @ ৪৫০০ আরপিএম। সিডিআই ইগনিশন সমৃদ্ধ বাইকটিতে কিক ও ইলেকট্রিক স্টার্টার রয়েছে।

যদিও এর ফ্রন্ট ও রিয়ারে ড্রাম ব্রেক রয়েছে। সামনের চাকায় ডিস্ক ব্রেক ব্যবহার করলে এর ব্রেকিং পারফরমেন্স আরও ভালো পাওয়া যেত। সেক্ষেত্রে অবশ্য দামটাও বেড়ে যেত।

বিশেষ ফিচার হিসেবে আরটিতে রয়েছে মোবাইল ফোন চার্জ দেবার সুবিধা। আকর্ষণীয় করে এই চার্জার ডক তৈরি করা হয়েছে। ডকটিকে পানিরোধী করার জন্য রয়েছে প্লাস্টিকের ঢাকনা।

বাইকটি সহজ কিস্তিতেও কেনার সুযোগ রয়েছে। তাই এই বাইক-ই হতে পারে আপনার জন্য পারফেক্ট বাইক

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ