{{theTime}} |   Sun 21 Jan 2018

মাদারীপুরে পুলিশ-ডাকাত গোলাগুলিতে এক ডাকাত গুলিবিদ্ধ

প্রকাশঃ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭    ১৪:৩৩
নিত্যানন্দ হালদার, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পুলিশ আর ডাকাতের গোলাগুলিতে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। সোমবার ভোররাতে ডাসার থানার পুলিশের সাথে এই ঘটনা ঘটে। ডাকাতের অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদে ডাসার থানা পুলিশ জানতে পায় সোমবার রাত ২টার দিকে কালকিনি উপজেলার উত্তর ধুয়াসার এলাকায় ডাকাতি হচ্ছে। এতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হকের নেতৃত্বে বিশেষ অভিযান চালানো হয়। তবে ডাকাতরা আগে টের পেয়ে ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করে। এসময় এক ডাকাত ইটেরপুল-পাথুরিয়ারপাড় সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে পালানোর সময় পুলিশ তাকে ধাওয়া করে। ওই ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে ডাকাত গুলিবিদ্ধ হয়ে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আটককৃত ডাকাত সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের তালাতুলি গ্রামের সিরাজুল হকের ছেলে মোহাম্মদ আলী মোহম (৪০)।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ডাসার থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরিসহ একাধিক মামলা রয়েছে। তার পায়ে একটি গুলি লেগেছে। সকাল ১১টার দিকে তার শারিরীক অবস্থার অবনিত হলে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ