{{theTime}} |   Fri 19 Jan 2018

মাশরাফি এখন শঙ্কা মুক্ত

প্রকাশঃ বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮    ০০:০০
সংগৃহীত
সংগৃহীত
রাকিব আল হাসান

মাশরাফি নামটা বলেই ভয় বেশি কাজ করে। যার প্রতিটা দিনের শুরু হয় ইঞ্জুরির সাথে যুদ্ধ করে। তাই যখন তিনি কোন চোট পান সেটা নিয়ে পুরো বাংলাদেশ যেন উদ্বিগ্ন হয়ে পড়ে। গত মঙ্গলবার (৯ জানুয়ারি) যখন তিনি আঙ্গুলে চোট পান সেটা নিয়ে অনেকখানি সন্দেহ জমা হয়ে গিয়েছিল কারণ সামনে ত্রিদেশীয় সিরিজ। তবে খুশির খবর যে মাশরাফি এখন পুরোপুরি শঙ্কামুক্ত।

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফির চোট গুরুতর নয়। তাই তাকে নিয়ে সকল অনিশ্চয়তা কেটে গেছে। বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্পে পাওয়া চোট তার খেলার জন্য বাঁধা হয়ে দাঁড়াবে না, এমনটি আজ জানানো হয়। স্ক্যানিং রিপোর্ট পেয়েই নিশ্চিত হয়েছে বিসিবির চিকিৎসক।

গত মঙ্গলবার (৯ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নেটে অনুশীলন করার একপর্যায়ে সাব্বির রহমানের বিরুদ্ধে বল করছিলেন মাশরাফি। সাব্বিরের একটি পাওয়ারফুল শর্ট হাত দিয়ে ঠেকাতে গিয়ে কাননি আঙ্গুলে ব্যাথা পেয়ে মাঠ ছাড়েন মাশরাফি। আঙ্গুল ফুলে গেলেও মারাত্মক কিছু ধরা পড়েনি স্ক্যানিং রিপোর্টে।

আঙ্গুলের ব্যাথা কমে গেছে, মাশরাফি এখন সুস্থ্য আছেন। আজ বুধবার (১০ জানুয়ারি) বাংলাদেশ দলের অনুশীলনে তিনি যোগ দিয়েছেন। আজ হালকা মেজাজে অনুশীলনও করেছেন

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ