{{theTime}} |   Wed 17 Jan 2018

মিস ওয়ার্ল্ড বাংলাদেশঃ বিজয়ীর নাম ভুল বললেন উপস্থাপিকা শিনা

প্রকাশঃ শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৭    ১৪:৫৫
তানিয়া, রাইজিংনিউজ২৪

২৯ সেপ্টেম্বর শুক্রবার রাতে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের আয়োজন করা হয়।

কিন্তু উপস্থাপক ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান নাম ঘোষনায় করে ফেলল একটি ভুল।

উপস্থাপক ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান প্রথমে ঘোষণা করেন, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়েছেন জান্নাতুন সুমাইয়া হিমি। এর আগে প্রথম রানারআপ জান্নাতুল নাঈম এভ্রিল আর দ্বিতীয় রানারআপ হিসেবে জেসিয়া ইসলামের নাম শোনা যায় তার মুখে। কিন্তু বিচারকেরা জানান এটি তাদের লিস্ট নয়।

পরমুহুরতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বললেন, ‘একটা ভুল হয়ে গেছে। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। এরপর তিনি জানান, প্রথম রানারআপ জেসিয়া ইসলাম ও দ্বিতীয় রানারআপ হয়েছেন জান্নাতুল সুমাইয়া হিমি। তার এ ঘোষণা শুনে থতমত খেয়েছেন আমন্ত্রিত অতিথিরা! চারদিকে শোনা যায় শোরগোল। এবং অবিশ্বাস ও হাস্যরসের ছায়া।

এদিকে বিজয়ী হিসেবে জান্নাতুল সুমাইয়া হিমি নিজের নাম শুনে খুশীতে উল্লসিত হয়ে পড়ে। কিন্তু তার এ আনন্দ বেশীহ্মন স্থায়ী হয় না। পড়ে বিজয়ী হিসেবে জান্নাতুল এভ্রিলের নাম ঘোষিত হলে তাকে পড়তে হয় বিব্রত অবস্থায়। তারপরও সে মুখে হাসি ফুটিয়ে রাখে।

পরবর্তীতে বিজয়ী হিসেবে চট্রগ্রামের মেয়ে জান্নাতুল এভ্রিলেরর নাম ঘোষিত হলে আনন্দে আত্মহারা হয়ে যায় সে।

কিন্তু এত বড় এক অনুষ্ঠানে এত বড় এক ভুল কি করে হয় তা নিয়ে সন্দিহান সবাই। আদৌ কি শুধু এটি ভারতীয় উপস্হাপিকা শিনা চৌহানের নাম ঘোষনায় ভুল ছিল নাকি এর পেছনে কোন মহলের হাত আছে তা নিয়ে চিন্তিত সবাই।

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ