{{theTime}} |   Fri 19 Jan 2018

মুমিনুলের ডাবল, রাজ্জাকের ৬

প্রকাশঃ বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮    ০০:১২
সংগৃহীত
সংগৃহীত
রাকিব আল হাসান

প্রথম শ্রেণীর ক্রিকেটে ইসলামি ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে মুমিনুল হকের ক্যারিয়ার সেরা ২৫৮ রানের দিনে বল হাতে জ্বলে উঠলেন দক্ষিণাঞ্চলের স্পিনার আব্দুর রাজ্জাক। বিকেএসপিতে মুমিনুল-জাকিররা (১১৯ রান) যখন ব্যাট হাতে হুঙ্কার দিচ্ছিলেন তখন রাজ্জাকের বল তাদের সেই হুঙ্কার স্তব্ধ করে দিল।

প্রথম দিন ২ উইকেট শিকারি এই স্পিনার দ্বিতীয় দিনে তুলে নিলেন আরও ৪ উইকেট। যা দিয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে ৩০তম ৫ উইকেটের দেখা পেলেন আব্দুর রাজ্জাক। আর তার এই স্পিন ঘূর্ণিতে ৫৪৬ রানে অলআউট হয়েছে পূর্বাঞ্চল।

মুমিনুল হকের ২৫৯ ও জাকির হাসানের ১১৯ রানের পর দলের হয়ে ব্যাট হাতে সোহাগ গাজী ৩৫, ইমতিয়াজ হোসেন ৩৩, ইয়াসির আলী ৩৩, লিটন কুমার দাস ২০, মোহাম্মদ আশরাফুল ১৩, অলোক কপালি ১৯ ও নাজমুল ইসলাম অপু করেছেন ৮ রান।

পূর্বাঞ্চলের পাহাড় সমান রানের জবাবে নিজেদের প্রথম ইনিংসের শুরুটা মোটেও ভাল হয়নি দক্ষিণাঞ্চলের ব্যাটসম্যানদের। দলীয় ৫৯ রানেই ফিরে গেছেন টপ অর্ডারের তিন ব্যাটসম্যান (শাহরিয়ার নাফিস ২৯, সৌম্য সরকার ১৯, মেহেদি হাসান ৯)।

তবে তুষার ইমরান ও মোসাদ্দেক হোসেনের ব্যাটে চাপ কিছুটা সামলে দিন শেষে ১২৮ রানের সংগ্রহ তুলে নিতে সক্ষম হয়েছে নুরুল ইসলাম সোহান ও তার দল। ফলে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) দ্বিতীয় দিন শেষে ৪১৮ রানে এগিয়ে ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল।

পূর্বাঞ্চলের হয়ে বল হাতে সোহাগ গাজী ২টি ও নাজমুল অপু নিয়েছেন ১টি উইকেট

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ