{{theTime}} |   Fri 19 Jan 2018

যারা জয়বাংলাকে বিশ্বাস করে না তারা প্রকৃত মুক্তিযোদ্ধা হতে পারে না- শাজাহান খান

প্রকাশঃ শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮    ২০:২৫
risingnews24.com
risingnews24.com
মাদারীপুর প্রতিনিধি

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা সামনের দিকে এগিয়ে যাব আর জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধু যেমন নির্ভিক সৈনিকের মতো এগিয়ে গেছেন আমরাও সেভাবে নির্ভিক সৈনিকের মতো এগিয়ে যাব। জীবন দেব তবুও মান দেবনা। জীবন দেয়ার জন্য প্রস্তত থাকব,  তার পরেও স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করার জন্য ঐক্যবদ্ধ থাকব।  এদেশের স্বাধীনতাবিরোধী রাজাকার,জঙ্গীগোষ্ঠীর কাছে মাথা নত করবনা। আমরা স্বাধীনতার পক্ষের সকল শক্তি একত্রিত হয়ে জামাত রাজাকার আর জঙ্গীদের প্রতিহত করব। নৌমন্ত্রী আজ সন্ধ্যায় মাদারীপুরের রাজৈর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে সমবায় অধিদপ্তরের আওতাধীন দুগ্ধ প্রকল্পের সুবিধা ভোগীদের মাঝে ঋণের চেক বিতর অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে দিতে গিয়ে এ কথা বলেন।

শাজাহান খান দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন ও অগ্রগতি  হবে, এ দেশে জঙ্গী মোকাবেলা হবে, সন্ত্রাসীদের প্রতিহত করা যাবে।শেখ হাসিনা প্রধান মন্ত্রী থাকলে এদেশে যুদ্ধাপরাধীদের বিচার করা যাবে।সে জন্য দলীয় ঐক্য সুসংহত রাখতে হবে।
বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের বক্তব্যের বিরোধীতা করে নৌমন্ত্রী বলেন,২০১৮ সাল বিএপির হবেনা।২০১৮ সাল হবে স্বাধীনতার পক্ষের শক্তির।আপনাদের মনে নেই আন্দোলনের নামে আপনার মানুষ পুড়িয়ে মেরেছেন.পেট্রোল বোমা মেরে গাড়ি বাড়ি জ্বালিয়েছেন। জালিয়ে পুড়িয়ে আপনারা কিভাবে মাঠে নামার সুযোগ পাবেন। ২০১৮ সালের ডিসেম্বর মাসে নির্বাচন।৭১ সালে আমরা যেভাবে বঙ্গবন্ধুর নেতৃত্বে পাকিস্তানীদের পরাজিত করে এদেশে স্বাধীনতা এনেছিলাম তেমনি ডিসেম্বর মাসে ভোট যুদ্ধে আপনাদের পরাজিত করে আমরা বিজয় অর্জন করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করে এদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

শাজাহান খান আরো বলেন, মুক্তিযোদ্ধারা জানেন আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ  স্বাধীন করেছি। আমরা শেখ হাসিনা নেত্বত্বে জঙ্গী মোকাবেলা করছি,সন্ত্রাসীদের মোকাবেলা করছি। আমরা শেখ হাসিনার নেত্বত্বে যুদ্ধারাধীদের ফাঁসি দিচ্ছি। সুতরং কোন মুক্তিযোদ্ধা বিএনপি জামাতের সাথে আতাত করতে পারে না।যারা বিএনপি জামাতের সাথে আতাত করে ওরা প্রকৃত মুক্তিযোদ্ধা না।, যারা মুক্তিযোদ্ধা তারা মুখে জয়বাংলা শ্লোাগান দিতে হবে,জাতির পিতাকে জাতির পিতা হিসেবে মানতে হবে, তা না হলে কেই মুক্তিযোদ্ধা বলে দাবী করতে পারে না। যারা জয় বাংলাকে বিশ্বাস করে না তারা প্রকৃত মুক্তিযোদ্ধা হতে পারে না।

রাজৈর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক, রাজৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মোতালেব মিয়া, মেয়র শামীম নেওয়াজ মুন্সি, মুক্তিযোদ্ধা কমান্ডার সেকান্দার আলী শেখ প্রমুখ।এ ছাড়াও অনুষ্ঠানে মাদারীপরের অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দেব উপস্থিত ছিলেন।

নৌমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।আর খালেদা ক্ষমতায় গেলে দেশ পিছিয়ে যায়। খালেদার আমলে এ দেশে বিদ্যুতের জন্য ১৮জন কৃষককে গুলি করে হত্যা করা হয়েছিল। আর শেখ হাসিনা ক্ষমতায় এসে এদেশে বিদ্যুত খাতের ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা  ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধ থেকে আওয়ামীলীগকে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
 

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ