{{theTime}} |   Fri 19 Jan 2018

রঙিন পাতায় অভিনেতা নাঈমের সঙ্গে ধুনটের অপূর্ণ রুবেল

প্রকাশঃ শনিবার, ০৬ জানুয়ারী ২০১৮    ১৮:৫২
রফিকুল আলম,ধুনট (বগুড়া) প্রতিনিধি: 

বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে আগামীকাল (৭ জানুয়ারী) রোববার রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে বিনোদনমূলক অনুষ্ঠান ‘রঙিন পাতা’।

অনুষ্ঠানটির ২৩তম পর্বে অতিথি হিসেবে থাকবেন জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম এবং প্রথম আলোর বিনোদন বিভাগের সহসম্পাদক হাবিব্ল্লুাহ সিদ্দিক (অপূর্ণ রুবেল)। হাবিবুল্লাহ সিদ্দিকের বাড়ি বগুড়ার ধুনট উপজেলার নয়া উল্লাপাড়া গ্রামে। 

অনুষ্ঠানটিতে দু’জন অতিথি মিলে কথা বলেছেন বিনোদন জগতের বিভিন্ন বিষয় নিয়ে। একইসঙ্গে দু’জনের প্রথম দেখা হওয়া ও কথা বলার গল্পগুলো বলেছেন।  রুবেল ধুনট থেকে তার লেখালেখি শুরুর গল্পের পাশাপাশি ধীরে ধীরে সাংবাদিকতায় জড়িয়ে যাওয়ার গল্পগলো বলেছেন।  

অনুষ্ঠানটি নিয়ে এফএস নাঈম বলেন,‘রঙীন পাতা দারুণ একটি অনুষ্ঠান। এতে করে সাংবাদিক ও তারকার সম্পর্কের বিষয়টি দর্শক জানতে পারেন। এবারের পর্বে রুবেল ভাইয়ের সঙ্গে মন খুলে আড্ডা দিয়েছি।’

কাজী মোহাম্মদ মোস্তফা’র পরিকল্পনা ও প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন পারিহা লিমা। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

অনুষ্ঠানের প্রযোজক, গবেষক, উপস্থাপকসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে সাংবাদিক রুবেল বলেন,‘আড্ডা মারতে কার না ভালো লাগে। নাঈম ভাইয়ের সঙ্গে আড্ডা মারতে মারতে নানা ধরনের গল্প করেছি। ভালো লেগেছে।’

চ্যানেলটির পক্ষ থেকে জানানো হয়, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ- বিদেশের বিনোদন দুনিয়ার সমস্ত খবর প্রকাশিত হয় এইসব পাতায়।

তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠানটি সাজানো হয়েছে।


 

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ