{{theTime}} |   Sun 21 Jan 2018

সাবেক ফুটবলার লোভন কে সন্মাননা জানালেন মাগুরা জেলা প্রশাসন

প্রকাশঃ রবিবার, ১৪ জানুয়ারী ২০১৮    ১২:০১
risingnews24.com
risingnews24.com
মাগুরা প্রতিনিধি

১৯৭৭ থেকে ১৯৮১ সাল পর্যন্ত তিনি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের জার্সি পড়ে মাঠ দাপিয়েছেন। বিশ্ব ফুটবল না চিনলেও এই দক্ষিন-পশ্চিম অঞ্চলের এমন কোন ফুটবল প্রেমী মানুষ নেই যে তাকে চিনতো না। ৭০-৮০ দশকের তরুন তুর্কী ছিলেন তিনি ফুটবলের সবুজ মাঠে। মাগুরার কৃতি সন্তান  নাম সৈয়দ নাজমুল হাসান লোভন।

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরুপ মাগুরা জেলা প্রশাসনের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক এই ফুটবলারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। 

মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে শনিবার বিকালে কালেক্টরেট চত্বর বিজয় মঞ্চে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে তাকে সম্মাননা প্রদান করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমানের  সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠান সভায় বক্তব্য  রাখেন জাতীয় দলের সাবেক খেলোয়াড় সৈয়দ নাজমুল হাসান লোভন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার  তারিকুল ইসলাম,জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু , সদর উপজেলা চেয়ারম্যান রস্তম আলী ,জেলা আওয়ামীলীগের  সভাপতি তানজেল হোসেন খান, জেলা ক্রীড়া সংস্থার  সাধারণ সম্পাদক মকবুল হোসেন , সাংবাদিক আবু  বাসার আখন্দ ও ইয়াং স্টার একাডেমীর পরিচালক বারিক আনজাম বারকি প্রমুখ । অনুষ্ঠান শেষে সাবেক এই কৃতি খেলোয়াড়কে  সম্মাননা  স্মারক প্রদান করা হয়।

তিনি ১৯৮৪ সালে প্রথম বিভাগ ফুটবল থেকে অবসর নেন। ঢাকার বর্তমান ফুটবল দর্শকরা তাকে সেভাবে  না চিনলেও খুলনা বিভাগের বিভিন্ন জেলায় তিনি এখনও জনপ্রিয়। নাজমুল হাসান ১৯৭৬ সালে  জাতীয়  ফুটবল চ্যাম্পিয়নশীপে  দেশের সব জেলার অংশগ্রহনে  যশোর দলের খেলোয়াড় হিসেবে সর্বোচ্চ গোলদাতা ও শ্রেষ্ট খেলোয়াড়  নির্বাচিত  হয়েছিলেন। পরবতীতে মাগুরা , যশোর, ঝিনাইদহ ও নড়াইল দলের কোচ  হিসেবে তিনি  কাজ  করেছেন।

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ