{{theTime}} |   Sun 21 Jan 2018

হোয়াটস অ্যাপের মেসেজের গ্রুপ থেকেই দেওয়া যাবে ব্যক্তিগত মেসেজ

প্রকাশঃ সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭    ১৮:১৩
অনলাইন ডেস্ক নিউজ

এই দ্রুত বদলাতে থাকা দুনিয়ায় ব্যবহারকারীদের প্রয়োজনে পরিবর্তন আসছে প্রতিদিন। পাশাপাশি একঘেঁয়েমি কাটানোর প্রচেষ্টা তো আছেই। ফলে এসব কিছু মাথায় রেখে তাই নিত্য নতুন ফিচার নিয়ে আসছে হোয়াটস অ্যাপ। সহজে মেসেজ পাঠানোর জন্য হোয়াটস অ্যাপ পছন্দের শীর্ষে। তার উপর এত নতুন নতুন ফিচার্স পেয়ে দারুণ খুশি ব্যবহারকারীরা। ব্যবহারকারীদের প্রয়োজন মেটাতে এবং খুশি করতে আরও দারুণ ফিচার্স নিয়ে আসতে চলেছে জনপ্রিয় এই মেসেজিং অ্যাপ।

এবার হোয়াটস অ্যাপ নিয়ে আসছে এমন এক ফিচার যার মাধ্যমে গ্রুপ ব্যবহারকারীরা গ্রুপের মধ্যে থেকেই গ্রুপের কোনও এক সদস্যকে গোপনে মেসেজ পাঠাতে পারবেন। গ্রুপের বাকি সদস্যরা তা দেখতেও পাবেন না। তবে, এই সুবিধা ব্যবহার করতে পারবেন শুধুমাত্র হোয়াটস অ্যাপের গ্রুপ অ্যাডমিনরাই।
এখানেই হোয়াটস অ্যাপের ফিচার্সের সম্ভার শেষ নয়। এবার ব্লক করে রাখা কোনও ব্যক্তির নামের উপর একটা ট্যাপ করেই আনব্লক করা যাবে এবং তাঁর সঙ্গে চ্যাটিংও করতে পারবেন। তবে, হোয়াটস অ্যাপের নতুন সমস্ত ফিচার্সই আপাতত শুধুমাত্র আইওএস ব্যবহারকারীরাই পাবেন। অ্যানড্রয়েড ব্যবহারকারীদের জন্য এই সুবিধা ঠিক কবে থেকে শুরু হবে তা এখনও জানা যায়নি। 

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ