{{theTime}} |   Wed 17 Jan 2018

৫ জানুয়ারি নির্বাচনে গনতন্ত্র রক্ষায় এরশাদ ও জাতীয় পার্টির ভূমিকা ঐতিহাসিক: খন্দকার মোশাররফ

প্রকাশঃ শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮    ২১:৩১
মাদারীপুর প্রতিনিধি

গনতন্ত্র শেষ হইয়া গেল বলে যারা চিল্লাচ্ছে তারাই কিন্তু গনতন্ত্রের বার টা বাজাইছে। ৫ জানুয়ারির নির্বাচনে এরশাদ সাহেব যদি তার দল নিয়ে নির্বাচনে অংশ না নিতেন বাংলাদেশের রাজনীতি চলে যেত তৃতীয় শক্তির হাতে তখন গনতন্ত্র ৫০ বছরের জন্য হারিয়ে যেত। এ নির্বাচনে এরশাদ ও জাতীয় পার্টি যে ঐতিহাসিক ভূমিকা রেখেছে ইতিহাস একদিন তার মুল্যায়ন করবে।

আজ দুপুরে মাদারীপুরের শিবচর পৌরসভায় বঙ্গবন্ধুর বড় বোন চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়াম ও প্রবাহমান ৭১ ভাস্কর্য উদ্বোধন শেষে আলোচনা সভায় এ কথা বলেন এলজিইডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে বজায় রাখার জন্য আগামী নির্বাচনে বর্তমান সরকারকে আবার নির্বাচিত করার জন্য দলীয় প্রার্থীকে ভোট দিতে হবে। এ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।বিশেষ করে বৃহত্তম ফরিদপুর তথা দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়ন হবে। জাতীয় পার্টি মহাজোটে আছে এবং ভবিষতেও থাকবে।

শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর ই আলম চৌধুরী, জাতীয় পার্টিও প্রেসেডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি,এলজিইডির চীফ ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ, মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম প্রমুখ। এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিয়াজ উদ্দিন খান, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন খান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মনির চৌধুরী, ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন খান, সহসভাপতি সাবেক মেয়র আঃ লতিফ মোল্লা, সাবেক পৌর প্রশাসক আলহাজ মোসলেম উদ্দিন খান প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালকের দায়িত্বপালন করেন শিবচর উপজেলা আওয়ামীলী গের সাধারণ সম্পাদক ডাঃ মো সেলিম।

মন্ত্রী আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে যা’ই বলুক না কেন নির্ধারিত সময়ের আগেই পদ্মাসেতুর নির্মাণ কাজ শেষ হবে। পদ্মাসেতুর প্লানের থেকে কাজ এগিয়ে থাকায় ইতিমধ্যে ৫০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। 
চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়াম নির্মাওে ব্যয় হয়েছে ৯ কোটি ৩ লাখ টাকা, প্রবাহমান ৭১ ভাস্কর্য নির্মানে ৫৫ লাখ টাকা  ও পৌর বাস টার্মিনাল নির্মান ব্যয় প্রায় ১২ কোটি টাকা।
 

 

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ