{{theTime}} |   Wed 17 Jan 2018

৫ টি মানসম্মত ব্র্যান্ডের ওয়াটারপ্রুফ কাজলের নাম ও রিজন্যাবল প্রাইস

প্রকাশঃ সোমবার, ১৩ নভেম্বর ২০১৭    ১৪:৪৬
অনলাইন ডেস্ক নিউজ

মেকআপের অন্যতম স্টেপ চোঁখ সাজানো। চোঁখ সাজাতে কাজল বা আইলাইনার পেন্সিল ব্যবহার করা হয়। অনেকসময় দেখা যায় কাজল বা আইলাইনার মানসম্মত না হলে চোঁখে কালি লেপ্টে যায়। তাই রিজন্যাবল প্রাইসের মানসম্মত কাজলের নাম জেনে নিন।

রেভলন কালার স্টে পেন্সিল কাজলঃ

Revlon Colorstay Pencil এর দাম পরবে ৫৫০ টাকা থেকে ৬৫০ টাকার মধ্যে এবং এটিকেও আপনি আইলাইনার হিসেবে অনেক ভালো ভাবেই ব্যবহার করতে পারবেন । মাত্র একটি সিঙ্গেল স্ট্রোকের মাধ্যমেই আপনি পাবেন নিখুঁত, গাড় কালো রঙের আই শেড । সম্পূর্ণ পানি রোধক, স্মুজ ফ্রি , গাড় কালো রং সব মিলিয়ে অসাধারণ একটিকাজল মাঝামাঝি দামের মাঝে ।

 

মেবিলিন কোলসেল কাজলঃ

Maybelline Colossal Kajal এর দাম ও পরবে বাংলাদেশে ৩৫০ টাকার মধ্যে । এর প্যাকেটজাত প্রক্রিয়া অনেক ভালো এবং আকর্ষণীয় । ৬ ঘন্টা পর্যন্ত সৌন্দর্য ধরে রাখে । এবং এই দামের মাঝে আপনার সকল চাহিদা পূরণে আশা করি সক্ষম হবে এই কাজল ।

 

ল্যাকমি আইকনিক কাজলঃ

Lakme Eyeconic Kajal ল্যাকমি আইকনিক কাজল রিভিউল্যাকমি আইকনিক কাজলের কিছু ফিচারঃ

লেপটে যায়না । বিশেষজ্ঞ ডার্মাটোলজিস্ট দ্বারা সম্পূর্ণ পরীক্ষিত । পানি নিরোধক ।সৌন্দর্য ধরে রাখে প্রায় ১০ ঘন্টার মত । টুইস্ট প্যাকিং ফর্মুলা দ্বারা উৎপাদিত । এর দাম পরবে বাংলাদেশে ৩৫০ টাকা থেকে ৪০০ টাকার মধ্যে । কাজলটি সম্পূর্ণ টুইস্ট প্যাকেট সিস্টেম এর মাধ্যমে প্যাকেটজাত করা হয়েছে , নীল রং এর স্ট্রিপ এর ভেতর এটি থাকে যা দেখতে এবং আকারে সম্পূর্ণ একটি কলমের মত ফলে আপনার পার্টস কিংবা সাইডব্যাগ এর মাঝে করে বহন করতে পারবেন যেকোন জায়গায় ।এর মাঝে কালার রয়েছে সাদা, নিল, কালো, সবুজ এবং বাদামি ।

 

লোটাস একোস্টেনি কাজলঃ

Lotus Ecostay Kajal এর দাম ও ল্যাকমি আইকনিক কাজলের সমমান । তবে এটি সম্পূর্ণ হারবাল একটি প্রোডাক্ট । স্মুজ প্রুফ তাই লেপটে যাবার চিন্তা নাই ।আর ১০ ঘন্টা আপনাকে ব্যাকআপ দিবে তাহলে আর বলুন চিন্তা কেন থাকবে । দাম ও হাতের মুঠোয় এবং গুনাগুণ থেকেশুরু করে এর কালার সবকিছুই অনেক চমৎকার আর আমার অনেক পছন্দের একটি কাজল এটি ।

 

ফেসেস লং ওয়্যার আই পেন্সিল কাজলঃ

Faces Long Wear Eye Pencil আমাদের সর্বশেষ কাজল হল ফেসেস লং ওয়্যার আই পেন্সিল কাজল । যার দাম পরবে ৪৫০ টাকা পর্যন্ত । এটি একটি সফট অর্থাৎ নমনীয় ধরণের কাজল । ৮ ঘন্টা সময় ধরে এটি আপনাকে সুন্দর আকর্ষণীয় একটি চোখ উপহার দিবে । এটি সম্পূর্ণ প্রিজারভেটিভ ফ্রি ।

add.jpg
add.jpg

সম্পাদক

কাজী এম আনিছুল ইসলাম

ভারপ্রাপ্ত প্রকাশক

মোঃ আব্দুল হামিদ

আমাদের সাথে থাকুন
সদ্য সংবাদ